মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

কাহালুতে মাগুরা এম,ইউ আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪২ জন দেখেছেন

 

এম আমিরুল ইসলাম
কাহালু,বগুড়া প্রতিনিধিঃ

কাহালু উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাগুরা এম.ইউ আলিম মাদ্রাসায় অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪।
অত্র মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি জনাব আইনুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব আয়েশা সিদ্দিকার পরিচালনায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব এ কে এম রেজাউল করিম তানসেন সংসদ সদস্য(কাহালু, নন্দীগ্রাম)বগুড়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আল হাসিবুল হাসান সুরুজ উপজেলা চেয়ারম্যান,কাহালু।
জনাব সেলিম রেজা অফিসার ইনচার্জ কাহালু থানা, বগুড়া।
বরেন্য অতিথি হিসেবে ছিলেন, জনাব রুহুল আমিন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাহালু, ও জনাব নেসার উদ্দিন চেয়ারম্যান মালঞ্চা ইউনিয়ন পরিষদ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আব্দুল হাকিম সাবেক চেয়ারম্যান মালঞ্চা ইউ পি। ও আলহাজ্ব মাওলানা আমিনুল ইসলাম ইউপি সদস্য ২নং ওয়ার্ড মালঞ্চা ইউ পি। এছাড়াও অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় যারা ছিলেন সহকারী অধ্যাপক একরাম আলী, অবঃ সহকারী অধ্যাপক আজমল হক খান, মাওলানা গোলাম রব্বানী, মাওলানা আলাউদ্দিন, প্রভাষক জাহাঙ্গীর আলম, মাওলানা শামসুল হক, জনাব আইয়ুব আলী, এবিএম আব্দুল হামিদ, লুৎফর রহমান, শহিদুল ইসলাম,নুরুল ইসলাম শানু, আবু জুয়েল, ইকছার আলী,আশিকুল ইসলাম, আব্দুস সালাম, নাজিফা আক্তার, আনজুয়ারা তালুকদার, তাহমিনা আক্তার,নুরবানু প্রমুখ।
উপস্থিত বক্তাদের মাঝে বিশেষ অতিথি হিসেবে অফিসার ইনচার্জ জনাব সেলিম রেজা বলেন শিক্ষা প্রতিষ্ঠান যেন হয় ইভটিজিং, বাল্যবিবাহ, ও মাদকমুক্ত। এবং অভিভাবকদের উদ্দেশ্যে বলেন বিনা প্রয়োজনে সন্ধার পরে ছাত্রদের ঘর থেকে বের হওয়ায় অপরাধ। তাই সকলকে এসব বিষয়ে সচেতন থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান জনাব আল হাসিবুল হাসান সুরুজ একথা বলেন যে বর্তমান সরকার এদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছে এই ধারাবাহিকতায় এই প্রতিষ্ঠানের শিক্ষা ও বাহ্যিক অবকাঠামোর উন্নয়নের স্বার্থে তিনি সকল প্রকারের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আরো দিবেন বলে তিনি আশ্বাস দেন।
সবশেষে অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি জনাব আইনুল ইসলাম বলেন, এই অনুষ্ঠান আয়োজনে ও পরিচালনায় যে সকল গভর্নিং বডির সদস্য,শিক্ষক অভিভাবক সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এবং এই প্রতিষ্ঠানের ঐতিহ্য ধরে রাখতে যাবতীয় পদক্ষেপ গ্রহণে আমি নিজেকে সর্বদা প্রস্তুত রাখবো ইনশাল্লাহ।

সকল আলোচনার শেষ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব ইকছার আলী এল.এল.বি ও এম আমিরুল ইসলাম এল.এল.বি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com