শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

কালিগঞ্জে জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা প্রতিবাদ মানববন্ধন কর্মসূচি পালিত হয়

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১১৮ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার

 

২০/৬/২০২৩ অনলাইন নিউজ পোর্টাল বাংলা নিউজ টোয়েন্টিফোর.কম ও ৭১ টিভির জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে এবং খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবীতে গাজীপুরের কালীগঞ্জ প্রেসক্লাব, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়ন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।
মঙ্গলবার (২০ জুন) বিকেলে কালীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহিম খন্দকার এবং সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব মোঃ আশরাফুল হক শিশির এর যৌথ সঞ্চালনায় এই কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন দেওয়ান, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, দৈনিক নতুন ভোর পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি মো. লোকমান হোসেন পনির প্রমূখ
।এ সময় বক্তারা বলেন, জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে কাজ শেষে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল আটকে এলোপাথাড়ি মারপিট করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিক নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত সময়ের মধ্যে তদন্ত এবং বিচার সম্পন্ন করে খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানান।
অন্যথায় সাংবাদিক সমাজ কলম বিরতিসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।
এ সময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, মো. হাবিবুর রহমান লুলু, শামীমা মুক্তা খুশি খানম, মোঃ পারভেজ মিয়া, গাজী রোকন, মো. শরীফুল ইসলাম শরীফ, মো. আসাদুজ্জামান নুর, মো. সফিকুল কবীর, শাহ্ নেওয়াজ, মো. সোহরাব আলী সরকার, কাজী মুঞ্জুরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com