বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

কার্ডিওলজিস্ট হতে চান রেঁনেসা ডিউ বর্মন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫১ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

কার্ডিওলজিস্ট হয়ে জনগণের সেবা করতে চান সম্প্রতি মেডিকেলে কলেজে চান্স পাওয়া ছাত্রী রেঁনেসা ডিউ বর্মন। সে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চান্স পেয়েছে। রেনেসাঁ ডিউ বর্মন পোরশা উপজেলার ঘাটনগর গ্রামের পুলিশ পরিদর্শক নিবারন চন্দ্র বর্মন ও দিপালী বর্মনের কন্যা।

রেঁনেসা জানান, সে বাল্যকাল থেকে হার্টের ডাক্তার হবার স্বপ্ন দেখে। সেই লক্ষ্য নিয়ে চালিয়ে যায় লেখাপড়া। যার ফলস্বরূপ ২০২১ সালে মাইলস্টোন স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। ২০২৩ সালে আদমজী ক্যান্টনম্যান্ট কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন। তার পর স্বপ্ন পূরণের জন্য মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষা দিলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চান্স পান। রেনেসাঁ ডিউ বর্মন ২ ভাই বোনের মধ্যে বড়ো।
রেনেসাঁ আরো জানান, সে ছোটকাল থেকে লেখাপড়ার পাশাপাশি সঙ্গীত শিক্ষা অর্জন করেন। যাতে করে ২০২০ সালে নওগাঁ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুজিব বর্ষ সেরা কন্ঠে ফাইনাল রাউন্ড পর্যন্ত প্রতিযোগিতা করে। ২০২২ সালে জাতীয় শিশু প্রতিযোগিতায় দেশাত্মবোধক গানে পুরস্কার পায়। এছাড়াও আরটিভির জনপ্রিয় রিয়ালিটি শো ” বাংলার গায়েন সিজন টু” প্রতিযোগিতায় সেরা ১৫ নির্বাচিত হন।
রেঁনেসার বাবা মা তার স্বপ্ন পূরণে সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com