বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

আত্রাইয়ে নৃশংস ভাবে যুবককে হত্যা

আবুহেনা নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ২৩৫ জন দেখেছেন

আবুহেনা,নিজস্ব প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে এলোপাতাড়ি ভাবে মেরে সোহাগ (২৫) নামে এক যুবককে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে।

 

গতরাতে আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া গ্রামে কে বা কারা তাকে মোবাইল ফোনে ডেকে বেধড়ক ভাবে মেরে এক পুকুরের পাড়ের নীচে ফেলে দেয়।অনেকের ধারণা একই গ্রামে বিয়ে তারই জেড়ধরে এই হত্যা কান্ড ঘটেছে। সে ওই গ্রামের দিদার সাখিদারের ছেলে।

 

 

স্থানীয়রা সূত্রে জানা যায়, বাড়ী থেকে রবিবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কারা সোহাগকে মোবাইল ফোনে ডেকে নেয় । পরে তাঁরা সোহাগকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে মেরে সিংসাড়া বাজার থেকে ১ কিলো মিটার দুরে একটি পুকুরের পাড়ের নীচে ফেলে রেখে যায়।

 

ভোরে পাশের বাড়ীর লোকজন কাজের জন্য রাস্তায় বের হলে, পুকুরের পানির ধারে মানুষের মত কিছু পড়ে থাকতে দেখে চিৎকার চেচামেচিতে মানুষ জন সোহাগের মৃত দেহ দেখতে পায়।

 

 

স্থানীয়দের ধারনা,প্রায় বছর খানিক আগে একই গ্রামের মজিবরের মেয়ে মৌসুমির সাথে প্রেমের সম্পর্ক করে বিয়ে করার কিছু দিন পর ছাড়াছাড়ি হয়ে যায়।পরে মেয়ে নানা ভাবে আবার সম্পর্কে জড়াতে চাইলে, মেয়ের বাবা মা মেনে নিতে না পাড়ায় কৌশলে মোবাইল ফোনে ডেকে এই হত্যা কান্ড ঘটিয়েছে।

 

 

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.তারেকুর রহমান সরকার বলেন, স্থানীয়দের ধারনা মাথায় রেখেই এর সাথে আরো কোন ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার তদন্ত সঠিক কারণ নির্ণয়ের চেষ্টা চলছে। প্রকৃত ঘটনা উদ্ধার করে দোষীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। এছাড়া এ ঘটনায় মরদেহের ময়না তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com