বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

আত্রাইয়ে আবু সাঈদ নামে এক যুবকে পিটিয়ে হত্যার অভিযোগ

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৫৫ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর আত্রাইয়ে আবু সাইদ সোহাগ (২৫) নামে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে। সোমবার সকালে উপজেলার সিংসাড়া পূর্বপাড়া ওমর মাস্টারের পুকুর পার থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। সোহাগ একই গ্রামের দিদার সাকিদারের ছেলে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত আবু সাইদ সোহাগের ভাগ্নে রবিন হোসেন বলেন, তার মামা সোহাগ সিংসাড়া কলেজে ইন্টারমিডিয়েটে পড়া লেখা করছিলেন। পড়া লেখার পাশা পাশি মামা সোহাগ একই গ্রামের এক যুবতির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করেন এবং প্রায় তিন বছর ঘর-সংসার করেন তারা। এরই মধ্যে উভয়ের মধ্যে দ্বন্দ্ব হলে প্রায় ৬/৭মাস আগে মামা-মামির মধ্যে বিচ্ছেদ হয়। কিন্তু এর পরেও মামার শ্বরর পক্ষের লোকজন মামা সোহাগকে নানান ভাবে হুমকি দিয়ে আসছিল। তিনি বলেন,রোববার রাতে সবাই খাবার খেয়ে যে যার মতো ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে ওঠার আগেই মোবাইল ফোনে জানতে পারেন,পুকুর পারে সোহাগের লাশ পরে আছে। সাথে সাথে সেখানে ছুটে গিয়ে দেখি মামার নিথর দেহ পরে আছে। তিনি আরো বলেন, মামা সোহাগ যে ঘরে থাকেন সে ঘরের একটি জানালাও ভাঙা রয়েছে। হয়তো হত্যাকারীরা জানালা ভেঙ্গে মামাকে বের করে নিয়ে গিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যা করেছে।

রবিন বলেন,মামা সোহাগের হাতের আঙ্গুলগুলো থেতলানো ছিল,শরীরের বিভিন্ন স্থানে আঘাতজনিত ক্ষত চিহ্ন ছিল এবং গলায় কিছু দিয়ে শ্বাসরোধ করার স্পষ্ট দাগও রয়েছে। তিনি দাবি করে বলেন,তার মামাকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনার পর থেকে মামার সাবেক শ্বশুর স্ব-পরিবারে পলাতক রয়েছে। এঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন,নিহত সোহাগের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে এমন ধারনা করে তিনি আরো বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং সুষ্ঠু তদন্ত চলছে।এঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন এবং সোহাগের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com