সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

মান্দায় গভীর রাতে আগুনে পুড়ে এক নারীর মৃত্যু

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৩৮ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর মান্দায় গভীর রাতে বসতবাড়িতে লাগা আগুনে পুড়ে এক নারীর মৃত্যু হয়েছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার গভীররাতে উপজেলার গনেশপুর ইউনিয়নের চকনন্দরাম গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত নারীর নাম আনোয়ারা বিবি (৬০)। তিনি চকনন্দরাম গ্রামের পিয়ার বক্স মণ্ডলের স্ত্রী। পরিবারের দাবি তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।
স্থানীয়রা জানান, শনিবার রাত পৌণে ১টার দিকে হঠাৎ করেই গ্রামের পিয়ার বক্স মণ্ডলের বাড়িতে আগুনের সূত্রপাত হয়। আশপাশের লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।

মৃত আনোয়ারা বিবির ছেলে সুমন রানা বলেন, ‘আমার মা মানসিক ভারসাম্যহীন ছিলেন। দীর্ঘদিন ধরে তাঁর চিকিৎসা চলছিল। রাতে আগুন লাগার সময় তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আগুন নেভানোর পর খড়ির ঘর থেকে আমার মায়ের লাশ উদ্ধার করা হয়।’

মান্দা ফায়ার ষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শফিউর রহমান বলেন, ‘পোড়া স্তুপের ভেতরে লাশ আছে পরিবারের লোকজনের এমন দাবির প্রেক্ষিতে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশের উপস্থিতিতে সেখানে তল্লাশি চালিয়ে এক নারীর লাশ পাওয়া গেছে। এর বাইরে আর কিছুই বলতে পারছি না।’

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মৃতের ছেলে আতাউর রহমান থানায় ইউডি মামলা করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com