মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

ধামইরহাটের বেড়িতলা একাডেমিক মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৯৩ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের বেড়িতলা একাডেমিক মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিবাদে বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীদের অভিভাবক সদস্যরা বিদ্যালয়ের নির্বাচিত সদস্যদের পূর্ণাঙ্গ কমিটি গঠন চেয়ে মানববন্ধন করেছেন।
বুধবার (১ মার্চ)সকাল ১০ টার সময় বেড়িতলা বিদ্যালয়ের মাঠে প্রায় কয়েক’শ শিক্ষার্থীদের অভিভাবক সদস্যদের নিয়ে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।শিক্ষার্থীদের অভিভাবক সদস্য হানিফ মাহামুদ জুয়েলের সভাপতিত্বে এই মানব বন্ধনে বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন, আকবর আলী, বারী, রাজু আহম্মেদ ও মিজানুর রহমান প্রমুখ।
মানব বন্ধনে বক্তরা বক্তব্যে বলেন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে অভিভাবক সদস্যরা নিবাচিত হওয়া সত্বেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করছেন না ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিন্নাতুন পারভীন (ডলি)। প্রধান শিক্ষক গড়িমসি করে দিনের পর দিন অতিবাহিত করছেন। তাই বক্তরা পূর্ণাঙ্গ কমিটি সহ প্রধান শিক্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানান।


এ ব্যাপারে বেড়িতলা একাডেমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিন্নাতুন পারভীন (ডলি)র সাথে কথা হলে তিনি জানান, এই সময় আমার বলার মতো কোন কথা নেয়, এই বলে এড়িয়ে যান।
এই বিষয়ে ধামইরহাট উপজেলা একাডেমি সুপারভাইজার
কাজল কুমার সরকার জানান প্রধান শিক্ষককে বারবার চিঠি দেওয়া হলেও তিনি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন না। এর কারণ কি বুঝে উঠতে পারি না।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com