শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

তাহেরপুর পৌর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

মাননীয় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে তাহেরপুর পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ গত শুক্রবার পুঠিয়ার শিবপুর এক জনসভায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছে তার প্রতিবাদে আবু সাঈদ চাঁদকে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে তাহেরপুর পৌর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন।

সোমবার(২২মে) বিকেলে কলেজ চত্বর থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে তাহেরপুর বাজারের প্রধান প্রধান সড়ক অবতরণ করে তাহেরপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিক্ষোভ সমাবেশ শেষ হয়।

উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানে তাহেরপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব এর সঞ্চালনায় ও তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনছুর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান, জেলা পরিষদের সদস্য আবু জাফর মাস্টার, তাহেরপুর কলেজ অধ্যক্ষ এস,এম জিয়াউদ্দিন টিপু, ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর সরকার, তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল রানা, তাহেরপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সন্দীপ রায় টিংকু, তাহেরপুর কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কুরবান খাঁ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, বাগমারার বীর মুক্তিযোদ্ধা, তাহেরপুর পৌর আওয়ামী লীগ,বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com