মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

তাড়াশে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৯২ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগন্জ তাড়াশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সোমবার বেলা ১১:০০ ঘটিকায় দলীয় কার্যালয় হতে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা চত্বর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন তাড়াশ রায়গঞ্জ ও সলংগার আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ এমপি। প্রতিবাদ সমাবেশের সঞ্চালনা করেন এবং প্রধান বক্তব্য রাখেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সনজিত কর্মকার।

উক্ত অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার তিব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে হুমকি দাতা সাইদ কে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান। আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর আলম লাবু, তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, তাড়াশ উপজেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লুৎফুল কবীর লিমন,উপজেলা ছাএলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ। উল্লেখ্য গত রবিবার সমাবেশে রাজশাহী জেলা বি এন পির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে কবরে পাঠানোর হুমকি দিলে, আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠনের নেতা কর্মীদের প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে সারা দেশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত হুমকি দাতা সাইদ চাঁদ কে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com