সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

জাতীয় পার্টি সকল আসনে নি্র্বাচনে অংশ নিতে কাজ করছে মতবিনিময় সভায় ফকরুল ইমাম এমপি

শিবলী সাদিক খানঃ
  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ২০৬ জন দেখেছেন

শিবলী সাদিক খানঃ

 

জাতীয় পার্টি সকল আসনে নি্র্বাচনে অংশ নিতে সাংগঠনিক ভাবে নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছে। রওশন এরশাদ সদরের এমপি আছেন, তিনি সদরের এমপি থাকবেন, ময়মনসিংহে প্রতিটি আসনে প্রার্থী নির্ধারণের জন্য প্রতিটি শাখাকে সাংগঠনিক প্রস্তাবনা পাঠানোর নির্দেশনা দেন।
ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক মতবিনিময় সভায় ফকরুল ইমাম এমপি একথা বলেন।
শনিবার (৬ মে) বিকেলে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আহবায়ক ফকরুল ইমাম এমপি”র সভাপতিত্বে ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ মুক্তির সঞ্চালনায় ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মাহফিজুর রহমান বাবুল, জাতীয় পার্টির কেন্দ্রীয় এনজিও বিষয়ক সম্পাদক ও জেলা যুগ্ম আহ্বায়ক হাফিজ উদ্দিন মাস্টার, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা যুগ্ম আহ্বায়ক আবু সাদেক সরদার বাদল, কেন্দ্রীয় সদস্য ও মোঃ খুররম ভুঞা, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম স্বপন মন্ডল, এড. এম এ বারী, ওয়াহিদুজ্জামান আরজু, নূরুল ইসলাম খান সুরুজ ও আলহাজ্ব নাজমুল হক সরকার।

এছাড়াও বক্তব্য রাখেন, নূর উদ্দিন আহমাদ খান সুলতান, জাহিদুল ইসলাম পাপ্পু, হাসমত মাহমুদ তারিক, বদিউজ্জামান প্রিন্স দুলাল, শরিফ উদ্দিন, অধ্যক্ষ এমদাদুল হক খান, ফজলুল হক,মুহিদুল ইসলাম মুহিদ, এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ, মির্জা আবুল কালাম, জুলহাস উদ্দিন আহমেদ, সুলতান মাহমুদ ও নুর মুহাম্মদসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সভায় জেলা, উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দের সাংগঠনিক পরামর্শ গ্রহন করে সভার সভাপতি ফখরুল ইমাম এমপি সকল কমিটির সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির মাধ্যমে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিকে পুর্নগঠনের মাধ্যমে আরও শক্তিশালী করার নির্দেশ প্রদান করেন।

মতবিনিময় সভা শেষে কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন, নবগঠিত ময়মনসিংহ জেলা জাতীয় যুব সংহতি, জাতীয় শ্রমিক পার্টি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় তরুণ পার্টির নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com