শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

কুড়িগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২৩০ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রামে সোমবার ২২ মে জেলার ঘোষপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন মহাসড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। এতে অংশ নেয়া দলীয় নেতাকর্মীরা,বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে স্লোগান দেন।

প্রতিবাদ সমাবেশ কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, তাতে অনেকের সহ্য হচ্ছে না। যারা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চান, তারাই বিভিন্ন সময় শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালান। শেখ হাসিনার কিছু হলে দেশের ১৭ কোটি মানুষ বসে থাকবে না বলেও হুঁশিয়ার করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন দুলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতাকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ,
ছাত্রলীগ,মৎস্যজীবী লীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ,সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com