বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

টঙ্গী পশ্চিম থানার আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী ও তার ভাইয়ের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ।

তানজিলা ইসলাম 
  • আপডেট সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ জন দেখেছেন

তানজিলা ইসলামঃ

গাজীপুরের টঙ্গী পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী ও সাবেক ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো.সেলিম মিয়া ও গাজীপুর মহানগর সেচ্ছাসেবী লীগের সিনিয়র সহ-সভাপতি নুর মোহাম্মদ মামুনের বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।

জানাগেছে, ৫৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হাজী সোলেমান হায়দার দীর্ঘদিন যাবত হাজী মো.সেলিম মিয়া ও নূর মোহাম্মদ মামুনকে রাজনৈতিক প্রতিপক্ষ মনে করে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় গত ৫ই ডিসেম্বর নাটকীয় জমির মালিকানা দাবি করে একটি অভিযোগ দায়ের করেন তিনি। বাস্তবে ওই জমির মালিক ড্রাগ ইন্টারন্যাশনালের কর্মকর্তা ইঞ্জিনিয়ার আরিফ নামে এক ব্যক্তির।

 

এবিষয়ে জমির মালিক ড্রাগ ইন্টারন্যাশনালে কর্মকর্তা ইঞ্জিনিয়ার আরিফ বলেন,ওই জমিতে মাটি ভরাট করছে তিনি নিজে। এখানে সাবেক কাউন্সিলার হাজী মো.সেলিম মিয়া ও তার ছোট ভাই কোন সংশ্লিষ্টতা নেই।

 

এ বিষয়ে কথা বলতে চাইলে,হাজী মোহাম্মদ সেলিম ও নুর মোহাম্মদ মামুন বলেন, এখানে আমাদের কোন জমি নেই। যেখানে আমাদের কোন জমি বা সম্পত্তি নেই সেখানে কেন আমরা বিরুদ্ধে জড়াতে যাব । আমাদের বিরুদ্ধে যেই অভিযোগটি টঙ্গী পশ্চিম থানা দায়ের করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট । কাউন্সিলর সোলেমান হায়দার আমাদের সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে এই মিথ্যা ভিত্তিহীন অভিযোগটি দায়ের করেছে।

 

এ বিষয়ে কথা বলতে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও কাউন্সিলর সোলেমান হায়দারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

টঙ্গী পশ্চিম থানার ওসি মো.শাহ আলম বলেন,অভিযোগ দায়ের হয়েছে অভিযোগটি অনুসন্ধান করে দেখা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com