বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

লালপুরে সাংবাদিককে কৌশলে ডেকে নিয়ে হুমকি-ধামকি দিলেন দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফা

মেঃ তুষার ইমরান, লালপুর উপজেলা (নাটোর)
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

মেঃ তুষার ইমরান, লালপুর উপজেলা (নাটোর)

 

নাটোরের লালপুর উপজেলার ৮ নং দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদে কৌশলে সাংবাদিককে ডেকে নিয়ে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বিরুদ্ধে।

বৃহস্পতিবার(১৭ নভেম্বর-২২)দুপুর ১২ টা ২০ মিনিটের দিকে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ ভবনের গ্রাম্য আদালত রুমে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভূক্তভোগী জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি

অন্যায়ের সাথে আপোষহীন,দুঃসাহসী কলম সৈনিক সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন জানান,বৃহস্পতিবার ওই সময়ে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরের সামনে চায়ের দোকানে দাঁড়ালে উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা তার চেম্বার থেকে বাহিরে এসে ডান হাত উঁচু করে ইশারার মাধ্যমে আমাকে ডাক দিলে তার নিকট যাওয়া হয়।

এ সময় তিনি তার পরিষদের গ্রাম্য আদালতের শালিশ রুমে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে তার পকেট থেকে ৩টি ব্যান্ড &সন্স শলাকার সিগারেট বের করে তার মুখে ধরে গ্যাসলাইটার দ্বারা জ্বালিয়ে তৃপ্তির ঢেঁকুর তুলে আমাকে বলে এই খানকির পুত,তুই পরিষদের সামনে আসবি না,১০০ গজ দূরে থেকে নিউজ করবি,আর যদি পরিষদের আশপাশে তোকে দেখি ঐ দেখ বকুল গাছ,তোর পুটকির মধ্যে বাঁশ ঢুকিয়ে দিয়ে ঐ গাছে ঝুলিয়ে রাখবো,তৎক্ষনাৎ এ ধরনের আচরণের কারণ জানতে চাইলে তিনি বলেন এই খানকির পুলা দরজা খুল,বেরহ এখান থেকে তাড়াতাড়ি,এগুলো বলার জন্যই তোকে ডেকে এই রুমে নেওয়া হয়েছে মাদার চোদ।১০০ গজ দূরে থেকে যা খুশি নিউজ করবি আমার সামনে এবং আমার পরিষদের আশপাশে আসবি না মনে রাখিস।

এ বিষয়ে সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন নিরাপদ স্থানে এসে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার রাজশাহী বিভাগীয় ব্যুরো চীফ আবুল হাসেম কে জানালে,আবুল হাসেম চেয়ারম্যানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

ভুক্তভোগী সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন আরো জানান,তোফা চেয়ারম্যান এর সাথে আমার কোন শত্রুতা নেই,চেয়ারম্যান সাহেব কেন আমার সাথে এমন আচরণ করলো তা আমার জানা নেই।

এ বিষয়ে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি বকুল শেখ ও নাটোর সদর উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম বলেন,সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন এর সাথে আকস্মিক ভাবে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার এমন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি,তোফাকে বারবার ফোন দেওয়ার পরেও তিনি আমাদের কারো ফোন ধরছেন না,আগামী সপ্তাহে উক্ত পরিষদ এলাকা পরিদর্শন করা হবে বলেও জানিয়েছেন তারা।

উল্লেখ্য যে,সাংবাদিক মেহেরুল ইসলাম মোহন উক্ত ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের একজন সাধারণ ভোটার।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com