শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

সিরাজগঞ্জ ৬০০০ পিচ ইয়াবা ট্যাবলেট’সহ ০২ জন আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা 

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

মোহাম্মদ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

সলংগা থানাধীন সিরাজগঞ্জ রোড গোলচত্তরস্থ বগুড়াগামী মহাসড়কের উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান ৬০০০ পিচ ইয়াবা ট্যাবলেট’সহ দুই জন কে গ্রেফতার করা হয়।

 

পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) নির্দেশক্রমে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, সিরাজগঞ্জ জনাব মোঃ রওশন আলী এর সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা।

 

সিরাজগঞ্জ পুলিশের এসআই(নিঃ)/মোঃ নাজমুল হক বিপিএম এর নেতৃত্বে, সঙ্গীয় এএসআই(নিঃ)/মোঃ মোজাম্মেল হক ও ফোর্স’সহ একটি আভিযানিক দল ০৪/০৩/২০২৩ সলংগা থানাধীন সিরাজগঞ্জ রোড গোলচত্তরস্থ বগুড়াগামী মহাসড়কের উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করিয়া।

 

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ নাজমুল হক বাহার(৫০), পিতা-মৃত জহিরুল হক, মাতা-মৃত লুৎফুন নেছা, সাং-মইশাইর, পোষ্ট- কলাখাল, থানা-বরুড়া, থানা-কুমিল্লা।

 

 

গ্রেফতারকৃত আসামীঃ২। মোছাঃ রাবেয়া সুলতানা সুমী(৪২), পিতা-মৃত আবুল হোসেন প্রামনিক, স্বামী-আব্দুল হান্নান(তালাকপ্রাপ্ত), বর্তমান স্বামী-শিপন হাওলাদার, সাং-নামুজা(শাহপাড়া প্রমানিকবাড়ী), থানা ও জেলা-বগুড়া, বর্তমান সাং-নাটায়পাড়া (পূর্ব) কৃষিফার্মের পূর্ব দক্ষিন কর্ণারে(কবির ইঞ্জিনিয়ারের ৪র্থ তলার ভাড়াটিয়া), থানা ও জেলা-বগুড়া’দ্বয় এর হেফাজত হইতে ৬০০০(ছয় হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করা হয়।

 

এ সংক্রান্তে সলংগা থানায় মাদকদ্রব্য আইনে মাদক মামলা রুজু করে আসামীদ্বয়’কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com