বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সিরাজগঞ্জ সলঙ্গায় বসত বাড়ীর তালা ভেঙ্গে ৩০ হাজার টাকা ও স্বর্ণ অলংকার চুরি

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় বসত বাড়ীর তালা ভেঙ্গে ৩০ হাজার টাকা ও স্বর্ণ অলংকার চুরি হয়েছে।

বুধবার( ২২ মার্চ/২৩ইং) রাত আনুমানিক সারে ৯টার সময় সলঙ্গা থানার বড় গোঁজা গ্রামের মৃত দারোগ আলীর ছেলে ইউসুফ আলীর বসত বাড়ীর ঘরের তালা ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা ও স্বর্ণ অলংকার চুরি হয়।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়, ঘটনার তারিখ দিনের বেলায় ইউসুফ তার স্ত্রী পরিবার পরিজন নিয়ে বসত বাড়ীর সকল ঘরে তালাবদ্ধ করে পার্শ্ববর্তী গ্রাম নাইমুড়ী ছোট বোনের বাড়ীতে বেড়াইতে যায়। এবং সেখান থেকে কাজ শেষ করে রাত আনুমানিক সারে ৯টার সময় বাড়ী ফিরে বাড়ীর গেটে ঢুকতেই গেটের তালা ভেঙ্গে মাটিতে পরে থাকতে দেখতে পায়। এসম চোর চোর বলে চিৎকার দিয়ে বাড়ীর মধ্যে ঢুকতেই ৩ জন চোর তাদেরকে কিল-ঘুষি ও লাথি মেরে দৌড়ে পালিয়ে যায়। তাদের চিৎকারে পাড়া প্রতবেশীরা এগিয়ে এসে দেখতে পায় চোর তাদের গেটের তালা সহ ৩টি ঘরের তালা ভেঙ্গে ঘরের মধ্য ঢুকে টাং-সুটকেস ভেঙ্গে ৩০ হাজার টাকা ও স্বর্ণ অলংকার
চুরি করে পালিয়ে যায়।

এ বিষয়ে ইউসুফের স্ত্রী বলেন, ছোট বোনের বাড়িতে বেড়াতে যাওয়ায় বাড়ীতে কোন লোকজন না থাকায় চোরেরা বসত বাড়ীর ৩টি ঘরের তালা ভেঙ্গে বিছানার তোষকের নিচে রাখা ৩০ হাজর টাকা এবলার টাং ভেঙ্গে টাংগে রাখা ১ ভোরি ৩ আনি সোনার গহনা নিয়ে গেছে। আমরা আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে এর সুষ্ট বিচার চাই।

ভুক্তভোগী ইউসুফের শালক একই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য ফরিদ মেম্বর বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষণিকভাবে এসে দেখি আমার বোনের বসতবাড়ী ঘরের তালা ভেঙ্গে ১ ভোরি ৩ আনি সোনার গহনা ও বিছানার নিচে রাখা ৩০ হাজার টাকা চুরি হয়েছে। আমি ব্যাক্তিগত ভাবে এর সুষ্ট বিচার চাই।

পাড়া প্রতিবেশীরা বলেন, ঐ সময় চোর চোর বলে চিৎকার শুনে দৌড়ে আসতে আসতেই চোরেরা পালিয়ে যায়। তবে ঘরের তালা ভেঙ্গে টাকা ও গহনা পাতি নিয়েছে এতে কোন সন্দেহ নাই। তারা আরও বলেন মাত্র রাত সারে ৯টার সময় এভাবে চুরি হওয়াটা খুবই দুঃখ জনক। আমরা এর সুষ্ঠ বিচার চাই এবং প্রশাসন চোরদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দিবে এমনটাই প্রত্যাশা করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com