শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন পুলিশ সুপার

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৮৬ জন দেখেছেন

মোহাম্মদ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

আজ সোমবার (০৭ মার্চ) সকাল ০৯:০০ ঘটিকয়া সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম । পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন ও সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরবর্তীতে তিনি জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র্যালিতে অংশগ্রহণ এবং শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আলোচনা সভায় যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, এমপি মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, জেলা প্রশাসক, সিরাজগঞ্জ’সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতা কর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ অবস্থিত ছিলেন

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com