শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গায় সরকারী রাস্তার আনুমানিক ৩০ হাজার টাকার গাছ কেটে নেওয়ার অভিযোগ

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

সিরাজগঞ্জের সলঙ্গায় রামকৃষ্ণপুরে ভট্টামাঝুরিয়া গ্রামে প্রভাবশালী আমানুর রহমান (৩৫) এর বিরুদ্ধে সরকারী রাস্তার অনুমানিক ৩০ হাজার টাকা মূল্যর আম গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত আমানুর রহমান থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভট্রমাঝুরিয়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে।

শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় ভট্রমাঝুরিয়া আঞ্চলিক কাচা রাস্তায় ৪০ দিনের কর্মসূচির কাজ চলছে। এসময় আমানুর রহমান রাস্তার একটি আমগাছ কর্তন করে।

সরকারি রাস্তার গাছ টাকার বিষয়ে আমানুরের কাছে জানতে চাইলে তিনি জানান,রাস্তার উভয় পাশেই জমি আমাদের রাস্তার ৪০ দিনের কর্মসূচির কাজ চলেছে, চেয়ারম্যান ও মেম্বর এর সাথে কথা বলেই তাদের অনুমতি সাপেক্ষে গাছ কেটেছি।

রামকৃষ্ণপুর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল করিম মন্ডল বলেন, রাস্তার গাছ কাটার অনুমতি নেই। আমি গতকালও তাদেরকে নিষেধ করেছি। তারপরও আজকে গাছ কেটেছে ভূমি অফিসের লোকজন এসেছে তারা ব্যবস্থা গ্রহন করবে।

চৈত্রহাটি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সোলায়মান হোসেন বলেন, খবর পেয়ে এসিল্যান্ড সারের নির্দেশনায় গাছটি জব্দ অফিসে আনা হয়েছে। এসিল্যান্ড স্যারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লাপাড়া উপজেলার সহকারী কমিশনার ( ভূমি)  ইসরাত জাহানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ব্যাস্ত আছি পরে কথা বলব।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার উজ্জল হোসেন বলেন,গাছ কাটার কথা শুনেছি,  এসিল্যান্ড লোক পাঠিয়েছে।নিয়মবহির্ভূত ভাবে সরকারি রাস্তার গাছ কেটে থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com