শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

সিরাজগঞ্জের র‍্যাব ১২ অভিযানে ২০ লক্ষ টাকার হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

 

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১১ ফেব্রæয়ারী ২০২৩ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন নিউমার্কেটস্থ জনৈক মোঃ জাকির হোসেনের কাপড়ের দোকানের সামনে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২১০ (দুইশত দশ) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়া ও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি মটরসাইকেল এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী, মোছাঃ সানিজদা বেগম (৩০) স্বামী-মোঃ আব্দুস সালাম, সাং-রেহাইচর, থানা-সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ, মোঃ হুমায়ুন কবির (৩৮) পিতা-মোঃ ইদ্রিস আলী, সাং-নিকুরাহ, থানা-সাঁথিয়া, জেলা-পাবনা।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com