বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

সিরাজগঞ্জের রায়গঞ্জে হানিফ ফুড ভিলেজে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

মোহাম্মদ লুৎফরমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মোহাম্মদ লুৎফরমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধি

 

সিরাজগঞ্জের রায়গঞ্জে হানিফ ফুড ভিলেজ হোটেলে পচাঁ মুরগীর মাংস ও নিম্নমানের খাবার পরিবেশন করায় ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বহস্পতিবার (০২ মার্চ) দুপুর ১২টায় উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের (ঢাকা-বগুড়া) মহাসড়কের দাথিয়া দিগর নামক স্থানে হানিফ ফুড ভিলেজে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট তানজিল পারভেজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় পচাঁ মুরগীর মাংস ও নিম্নমানের খাবার পরিবেশন করায় হানিফ ফুড ভিলেজের পরিচালক মো: সাজু আহম্মেদকে ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় ১ লাখ টাকা অর্থদন্ড আদায় করা হয়। পরে পচাঁ মুরগীর মাংস ও নিম্নমানের খাবার জনসম্মুখে বিনষ্ট করা হয়।

জানাযায়, হানিফ হোটেল পরিচালক মো:সাজু আহম্মেদ বিভিন্ন জায়গায় হোটেল ভারা নিয়ে পঁচা খাবার পরিবেশন করার কারনে কোথাও স্থায়ীভাবে ব্যবসা পরিচালনা করতে পারে নাই।

এ বিষয়ে হানিফ ফুড ভিলেজ হোটেল মালিক আবু হানিফ খাঁনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সাজু আহম্মেদকে হোটেল ভাড়া দিয়েছি কিন্তু বিভিন্ন সময় হোটেলে পঁচা খাবার পরিবেশন করার কারনে আমি অনেক বার নিষেধ করেছি কিন্তু সে আমার কথায় কোন প্রকার কর্নপাত করেনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com