শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

সিরাজগঞ্জের যমুনার বালুচর থেকে তানজিদ সরকার (৯) নামের এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

সিরাজগঞ্জের চৌহালীর যমুনার বালুচর থেকে তানজিদ সরকার (৯) নামের এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

নিহত তানজিদ সরকার গাজীপুর জেলার গাছা থানার কুনিয়াগাছা এলাকার লতিফ সরকারের ছেলে।

 

রবিবার (১২ মার্চ) সকালে সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার জোতপাড়া যমুনার বালু চর থেকে মাটি খুঁড়ে ওই শিশু গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়া পুর্বপাড়া গ্রামের মাখন মিয়ার ছেলে সোহাগকে আটক করেছে থানা পুলিশ।

 

এ বিষয়ে চৌহালী থানার ওসি হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করে জানান, গাজীপুরে লতিফ সরকারের বাড়িতে সোহাগের মা ও বোন ভাড়া থাকতো। ভাড়া দেওয়া নিয়ে বাড়ির মালিকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এই দ্বন্দ্বের জের ধরে কৌশলে গত শুক্রবার সকালে বাড়ির মালিকের ছেলে তানজিদকে নিয়ে বের হয় সোহাগ। এরপর পরিবারের লোকজন তাকে না পেয়ে চৌহালী থানায় অভিযোগ দেন। অভিযোগের পর পুলিশ সোহাগকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আজ রবিবার সকালে চৌহালীর জোতপাড়া চর থেকে পুঁতে রাখা শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, তানজিদের গলা কাটা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহাগ জানিয়েছে ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে। পরে পুলিশ মাখন মিয়া, তার স্ত্রী সুমাইয়া, মা চায়না খাতুন, মিননগরের শালিকা জুলেখা খাতুন আটক করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com