বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৯ নেতাকর্মীকে গ্রেফতার

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) গভীর রাত থেকে ভোর পর্যন্ত সদর, রায়গঞ্জ ও উল্লাপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লিয়াকত আলী খান, সদর উপজেলা শিয়ালকোল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান আনিছ, কালিয়া হরিপুর ইউনিয়ন যুবদল নেতা কবির হোসেন, কালিয়া হরিপুর ওয়ার্ড বিএনপির সভাপতি মোখলেস হোসেন, উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়ন যুবদল নেতা বুলবুল আহমেদ, একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাহমুদুর রহমান রিয়াদ, উল্লাপাড়া উপজেলা জামায়াতের সক্রিয় সদস্য আছাপ আলী, রায়গঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন এবং রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আলামিন হোসেন।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস জানান, সদর উপজেলার শিয়ালকোল ও কালিয়া হরিপুরে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়।
তাদের মধ্যে লিয়াকত আলী খান নিয়মিত মামলার আসামি। বাকিদের নামে এক বা একাধিক মামলা রয়েছে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, নাশকতার বিভিন্ন মামলায় জামায়াত-বিএনপির তিন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান,নাশকতার মামলায় ব্রহ্মগাছা স্বেচ্ছাসেবক দলের নেতা আলামিন হোসেনকে গ্রেফতার করা হয়। অপরদিকে ১৫১ ধারায় গ্রেফতার করা হয় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইকবাল হোসেনকে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com