বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

সিংড়ায় মোটরসাইকেল বেপরোয়া গতিতে চালাতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় দুই মোটর সাইকেলের পাল্লা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালের সাথে ধাক্কা খেয়ে জয় হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১.৩০ মিনিটে নাটোর জেলার সিংড়া উপজেলার ০৫ নং চামারী ইউনিয়নের সোনার মোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত জয় হোসেন উপজেলার চামারী ইউনিয়নের গোটিয়া মহিষমারী গ্রামের আবুল কালামের ছেলে ও নাজিরপুর ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। আর মোটর সাইকেলে তার পিছনে বসা জজ আহমেদকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে একই গ্রামের আয়নাল হকের ছেলে ও সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

চামারী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের জয় হোসেন ও তার বন্ধু জজ আহমেদ মোটর সাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে সোনার মোড় এলাকায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বের একটি বাড়ির দেয়ালে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই চালক জয় হোসেন নিহত হয়। আর তার পিছনের আরোহী জজ আহমেদ গুরুতর আহত হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজনের মৃত্যু হয়েছে আর অপর জনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহীতে ভর্তি করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com