শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

সাভার প্রেসক্লাবের তথা কথিত নতুন কমিটি ঘোষনায় বিভ্রান্ত না হওয়ার আহবান

সীমা জাহান সাথী:
  • আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৮৮ জন দেখেছেন

সীমা জাহান সাথী:

 

সাভার প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বা ফেইসবুকে যে তথ্য তুলে ধরা হয়েছে তা আদৌ সঠিক নয়। সাভারবাসীকে বিভ্রান্ত করার জন্য এবং ক্লাবের ভাবমূর্তি ক্ষুন্ন এবং প্রেসক্লাবের আগামী নির্বাচনকে বানচাল করার জন্য একটি অশুভ চক্র নিজেদের মনগড়া একটি পকেট কমিটি ঘোষনা করে বিভ্রান্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বা ফেইসবুকে প্রচার করছে।

বর্তমানে সাভার প্রেসক্লাবের নির্বাচিত একটি বৈধ কমিটি থাকা স্বত্তেও অশুভ উদ্দেশ্য সাধনের জন্য এ কমিটি ঘোষনা করা হয়েছে। তাই সাভারবাসীসহ প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদেরকে এসব তথ্যে বিভ্রান্তি না হওয়ার জন্য অনুরোধ করা গেলো। ঐতিহ্যবাহী সাভার প্রেসক্লাবের নির্বাচন গঠনতান্ত্রিক এবং গণতান্ত্রিকভাবে বিগত দিনে যেভাবে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও প্রচারণার মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে আগামী দিনেও সেভাবেই অনুষ্ঠিত হবে।

অগণতান্ত্রিক পন্থায় কিংবা কোন পকেট কমিটি সাভার প্রেস ক্লাবের সদস্যরা কোনদিন মেনে নেয়নি এবং ভবিষ্যতেও মেনে নিবেননা । আজ রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় এক প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানান সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারন সম্পাদক গোবিন্দ আচার্য্য।

প্রেসরিলিজে উল্লেখ করা হয়েছে, ইতিপূর্বে সাভার প্রেসক্লাবের কার্য নিবার্হী এক সভায় ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাহী কমিটি সাভার প্রেসক্লাবের দ্বিবার্ষিক ২০২৩-২০২৪ নির্বাচন পরিচালনার জন্য সাভার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শিবলীজ্জামান কে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে ।

ইতিমধ্যেই প্রধান নির্বাচন কমিশনের কার্যালয়ে চুড়ান্ত ভোটার তালিকা সহ অন্যান্য কাগজ পত্র জমা দেয়া হয়েছে । নির্বাচন কমিশন শীঘ্রই সাভার প্রেসক্লাবের (২০২৩-২০২৪) এর দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষনা করবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com