শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

শেরপুরে নির্মাণাধীন ভবনের তিনতলার ছাদ থেকে পড়ে এক স্যানিটারি মিস্ত্রির মৃত্যু

হাফছা খাতুন স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

 

বগুড়ার শেরপুরে নির্মাণাধীন ভবনের তিনতলার ছাদ থেকে পরে গিয়ে এক স্যানিটারি মিস্ত্রির মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় তার নাম মো. মঞ্জু মিয়া (২৮)। সোমবার (০৭নভেম্বর) বেলা দশটার দিকে শেরপুর পৌর শহরের নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মঞ্জু মিয়া উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম শফিক এই তথ্য নিশ্চিত করে জানান, নয়াপাড়া এলাকার ওই ভবনটির মালিক মোজাহিদুল ইসলাম। তবে তিনি ঢাকায় থাকেন। তাই তাঁর ভগ্নিপতি আব্দুল মালেক ভবন নির্মাণ কাজটি দেখাশোনা করেন। ঘটনার দিন সকালে দুইজন সেনেটারি মিস্ত্রি নির্মাণাধীন ভবনে কাজ করতে যান। একপর্যায়ে তিনতলার ছাদে গিয়ে পাইপ লাইনের কাজ করছিলেন তাঁরা। এসময় মিস্ত্রি মঞ্জু মিয়ার হাতে থাকা একটি কাঁচা বাঁশের লাঠি অসাবধনতাবশত ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারে লেগে যায়। এতে বিদ্যুতায়িত হয়ে ভবনের ছাদ থেকে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে। সেইসঙ্গে আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com