বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেন—-সাংসদ সেলিম

মো.আককাস আলী :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ জন দেখেছেন

মো.আককাস আলী :

নওগাঁ-৩ আসনের সাংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন,শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেন। তিনি বলেন, এ’সরকার দেশকে খুদা ও দারিদ্র্যমুক্ত অভিসাফ থেকে মুক্ত করে উন্নয়নশীল দেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছন। এ’সরকার শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। তিনি বলেন,এই উন্নয়নকে নস্যাৎ করতে বিএনপি, জামাত ষড়যন্ত্রের বীজ বুনতে শুরু করেছে। তাদের সেই ষড়যন্ত্র রুখে দিতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় অর্জন করতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ধনজইল উচ্চ বিদ্যালয়ের আয়োজিত মা সমাবেশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।
ওই বিদ্যালয়ের শিক্ষক বিমল কুমার মন্ডলের সভাপতিত্বে উপজেলা একাডেমি সুপারভাইজার ফরিদুল ইসলামের সঞ্চালনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান,চেরাগপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেরাগপুর ইউপি চেয়ারম্যান বাবু শিবনাথ মিশ্র,সাধারণ সম্পাদক সরদার শহিদুল ইসলাম প্রমুখ। অত্র এলাকার বিভাগে গ্রামের মায়েরা মা সমাবেশ অংশ নেন। পরে এমপি ফুলবাড়ি গ্রামে গ্রামবাসীদের নিয়ে উঠান বৈঠক করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com