বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

শিক্ষার মান উন্নয়নে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন : সাংসদ সেলিম

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন শিক্ষার মান উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন,এ’সরকার প্রতিটি স্কুল, মাদ্রাসা কলেজে নতুন নতুন ভবন নির্মাণ করে দৃটান্ত স্থাপন করেছেন। ছাত্রী-ছাত্রীদের খেলাধূলার সুব্যবস্থাসহ শিক্ষা উপকরণের ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা সরকারের উন্নয়ন ছাড়া ওইসব শিক্ষা প্রতিষ্ঠানে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি বিগত সরকারের আমলে বলেও তিনি জানান। তিনি বলেন, এই উন্নয়ন দেখে বিএনপি জামাত ষড়যন্ত্রের বীজ বুনতে শুরু করেছে।

তাদের সেই ষড়যন্ত্র রুখে দিতে সকলকে সজাগ থাকার আহ্বান জানান সাংসদ। তিনি বৃহস্পতিবার উপজেলার বেলকুড়ি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন। বেলকুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, শিক্ষা অফিসার হাবিবুর রহমান প্রমখ।

পরে সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম রাইগাঁ উচ্চ বিদ্যালয় আয়োজিত বার্ষিক ক্রিয়া
প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এর আগে তিনি চেরাগপুর ইউনিয়নের চৌমাসিয়া একটি কিন্ডারগার্টেন স্কুলের অংশগ্রহন করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com