বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

শপথ নিলেন বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ

মো জিল্লুর রহমান খান রিপন, বাঘা রাজশাহী উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

মো জিল্লুর রহমান খান রিপন, বাঘা রাজশাহী উপজেলা প্রতিনিধি:

 

রাজশাহীর বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র আক্কাছ আলী শপথ নিয়েছেন। সোমবার (৩০) জানুয়ারি সকাল ১১টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. জিএসএম জাফর উল্লাহ(এনডিসি) শপথবাক্য পাঠ করান।এছাড়াও পৌরসভার নবনির্বাচিত ৯ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ৩ জন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররাও শপথ গ্রহণ করেন।

শপথের পর বিভাগীয় কমিশনার নব নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের স্থানীয় জনগণকে তাদের কাঙ্ক্ষিত সেবা প্রদানের আহ্বান জানান। এ সময় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের রাজশাহী বিভাগের পরিচালক ও যুগ্মসচিব এনামুল হক উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণের পর নবনির্বাচিত মেয়র আক্কাছ আলী বলেন, পৌর এলাকার সর্বস্তরের জণগনের সহযোগিতা নিয়ে পৌরবাসী’র স্বপ্নের পৌরসভা গঠনে কাজ করে যাবো। নিরলস ও আন্তরিক প্রচেষ্টায় পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করবো ইনশাআল্লাহ!

প্রসঙ্গত গত ২৯ ডিসেম্বর (বৃহষ্পতিবার) অনুষ্ঠিত বাঘা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহিনুর রহমান পিন্টুকে ( নৌকা) সতন্ত্র প্রার্থী (জগ) প্রতিক নিয়ে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আক্কাছ আলী।

উল্লেখ্য তিনি বাঘা পৌরসভার দ্বিতীয় ধাপের নির্বাচনে মেয়র নির্বাচিত হয়ে তৃতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেণিতে রুপান্তর করেছিলেন। এবারে তিনি পৌরসভার চতুর্থ মেয়াদের মেয়র নির্বাচিত হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com