বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে স্কুল ছাত্রীর শ্লীলতাহানিঃ থানায় মামলা দায়ের

লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

লালমনিরহাট প্রতিনিধিঃ

 

কোথায় স্বর্গ, কোথায় নরক, কে বলে তা বহুদূর?
মানুষেরি মাঝে স্বর্গ নরক, মানুষেতে সুরাসুর!
লালমনিরহাটের মরমী কবি ফজলল হকের লেখা এই কবিতাটি এখনো মানুষের হৃদয়ে দোলা দেয়। তাঁর নামে প্রতিষ্ঠিত শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত “কবি শেখ ফজলল করীম বালিকা উচ্চ বিদ্যালয়” ১৯৮৬সালে প্রতিষ্ঠিত হয়ে সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। কিন্তু দুঃখ ও পরিতাপের বিষয় স্কুলের আশপাশের কিছু বখাটে, বেকার ও অশিক্ষিত ছেলেদের দ্বারা বিভিন্ন সময় স্কুলের সাধারণ ছাত্রীদের ইভটিজিং বা শ্লীলতাহানির খবর পাওয়া যায়।

এজাহারে প্রকাশ, বিবাদী মোঃ মুরাদ মিয়া(১৯), আরিফ(১৮), কাজল(১৮) এবং অজ্ঞাতনামা আরো কয়েকজন। সবাই পুরান বাসস্ট্যান্ড ও নর্থ বেঙ্গল মোড়ের বাসিন্দা। এরা মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িত বলে জানা যায়। এদের সবাইকে আসামি করে আজ (৩০মে) লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল (২৯মে) দুপুর আনুমানিক ২ঘটিকায় নবম শ্রেণির শিক্ষার্থী “ক” বয়স-১৫ তার পিতাকে ফোন করে কান্নাকাটি করতে থাকে। তার পিতা দ্রুত ঘটনাস্হলে পৌঁছালে বখাটেরা পালিয়ে যায়। মেয়েটির পিতা জানায়- দুপুরে টিফিনের সময় আমার মেয়ে স্কুলে প্রবেশের সময় মেইন গেইটের কাছে আসলে বখাটেরা অকর্থ ভাষায় গালাগালি করে এবং মেয়েকে মারধর করে চলে যায়। যার সাক্ষী অনেক ছাত্রী ও আশপাশের লোকজন আছে। আমি বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানিয়ে কোন প্রতিকার পাইনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন- আজ আমার মেয়েকে উত্ত্যক্ত করেছে। কাল আপনার মেয়েকে উত্ত্যক্ত করবে। আমি মনে করি সকল ছাত্রী আমাদের সন্তান। এখনি এর প্রতিকার করা প্রয়োজন।
উল্লেখ্য, গালস্ স্কুল হওয়ার স্কুলের আশেপাশে ও সামনে পিছনে বখাটেদের অবস্থান সবসময়ই থাকে। সুযোগ বুঝে বখাটেরা মেয়েদের উত্ত্যক্ত করে। স্কুল কর্তৃপক্ষ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বিজ্ঞ মহল।।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com