শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

লালপুর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

মোঃ শরিফুল ইসলাম লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২৫৬ জন দেখেছেন

“গতিসীমা মেনে চলি-সড়ক দূর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নাটোরের লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ পালিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকার ১০ টার দিকে উপজেলা প্রশাসন ও নিরাপদ সড়ক চাই লালপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে উপজেলা চত্তর থেকে র‍্যালি হয়ে পথসভা ও প্রদর্শন করে একই স্থানে এসে শেষ হয়।

নিরাপদ সড়ক চাই লালপুর শাখার সভাপতি আব্দুল মোতালেব রায়হানের সভাপতিত্বে ও সাংবাদিক সালাহ্ উদ্দিনের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক।

এসময় উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা আবু সামা, লালপুর থানার এস আই হিমাদ্রী, নিরাপদ সড়ক চাই লালপুর শাখার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম লিটন, উপজেলা প্রেসক্লাবের সহ- সভাপিত আব্দুর রশিদ মাষ্টার, জাতীয় সাংবাদিক সংস্থার লালপুর উপজেলা শাখার সভাপতি জামিরুল মাস্টার, নিরাপদ সড়ক চাই লালপুর শাখার সদস্য ফেরদৌস রহমান মনি, আলমাচ হোসেন, জামিল হোসেন, ফারহানুর রহমান রবিন, শিমুল আলী, শরিফুল ইসলাম, মেহেরাবুল ইসলাম, ফজলুর রহমান,নুহু উল্লাহ্সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com