শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

লালপুরে ৩০০ ফুট লম্বা পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি

মোঃ শরিফুল ইসলাম লালপুর( নাটোর) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

মোঃ শরিফুল ইসলাম লালপুর( নাটোর) প্রতিনিধিঃ

দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। কাতারের মাটিতে এবারের বিশ্বকাপ ট্রফি যাবে ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার ঘরে, এমন আত্মবিশ্বাসে বলিয়ান হয়ে লালপুর ৩০০ ফুট লম্বা পতাকা নিয়ে আনন্দ র‌্যালি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী। শুক্রবার (১৮ নভেম্বর) সকাল১০টার দিকে লালপুরের অমৃত পাড়া বাজার থেকে শুরু হয় র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রায় কয়েকশ আর্জেন্টিনা ভক্ত অংশ নেয়।

আয়োজক কমিটির মোঃ মহিদুল ইসলাম জানান, আগামী ২২ তারিখ আর্জেন্টিনা দলের খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আমরা আনন্দ র‌্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল।

তিনি আরও জানান বিশ্বকাপ ফুটবলের এ উন্মাদনা দেশের ফুটবলের জন্য খুবই ইতিবাচক। আর এ উন্মাদনাকে কাজে লাগিয়ে একদিন আমাদের দেশের ফুটবলও এগিয়ে যাবে এটাই বিশ্বাস করি।

এসময় সমর্থকদের শরীরে নীল-সাদা রং দিয়ে আর্জেন্টিনার পতাকা অঙ্কন করা ছিল। তাদের গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি ও খেলোয়ারদের নামের ফেস্টুন । এ মিছিলে অংশ নেয় , ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবির আর্জেন্টটাইন সমর্থকরা। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। এ আসরে ৩২টি দল অংশ নেবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com