বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

র‌্যাব হেফাজতে নারীর মৃত্যু, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবীতে মানববন্ধন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক:

 

র‌্যাব হেফাজতে নওগাঁয় ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহকারি সুলতানা জেসমিন এর অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১০টায় নওগাঁ শহরের মুক্তির মোড় শহীদ মিনারের পাশে সুজন-সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা কমিটির আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে সুজনের সহসভাপতি অধ্যক্ষ আব্দুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক একে সাজু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মিনহাজুল ইসলাম এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি মিজানুর রহমান।
র‌্যাব হেফাজতে নারীর মৃত্যু, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবীতে মানববন্ধনসুলতানা জেসমিন একজন ভূমি অফিসের অফিস সহকারি। তিনি নওগাঁ পৌরসভা ও চন্ডিপুর ইউনিয়ন ভূমি অফিসে কর্মরত ছিলেন। তিনি শহরের জনকল্যাণ মহল্লার ভাড়া বাসায় বসবাস করতেন। এ বাসা থেকে নিয়মিত অফিস যাতায়াত করতেন।

গত বুধবার (২২ মার্চ) সকালে অফিসে যাওয়ার পথে শহরের মুক্তির মোড় এলাকা থেকে আটক করে। ওইদিন দুপুর ১২টার পর পরিবারের সদস্যরা জানতে পারেন সুলতানা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। রামেকে নিবিড় পরিচর্চা ইউনিট (আইসিইউ) ছিলো।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। শনিবার রামেকে ময়নাতদন্ত শেষে বিকেলে নওগাঁ সরকারি কবরস্থানে মরদেহটি দাফন সম্পন্ন করা হয়। এরপরই র‌্যাবের বিরুদ্ধে জেসমিনকে হেফাজতে নিয়ে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ তোলেন তার স্বজনরা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com