বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

রাজারহাটে বৈদ্যুতিক তারে জড়িয়ে গরু ও গরুর মালিকের মর্মান্তিক মৃত্যু

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২১৪ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের রাজারহাটে মঙ্গলবার ৩০মে উপজেলার সদর ইউনিয়নের গোবর্ধ্বন দোলা গ্রামে রাস্তার পার্শ্বে ফেলে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে গরু ও গরুর মালিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কিছুদিন ধরে উক্ত গ্রামে দৌলত মিয়ার একটি মৎস্য প্রজেক্টে বাড়ি থেকে বৈদ্যুতিক সংযোগ টেনে সেঁচপাম্প দিয়ে পানি সেঁচ দেয়া হয়। এরপর তারগুলো খুলে রাস্তার পার্শ্বে ফেলে রাখেন মৎস্য প্রজেক্টের মালিক দৌলত মিয়া। মঙ্গলবার সকালে ওই তারে আটকা পড়ে একটি গরু ছটফট শুরু করে। দূর থেকে গরুর মালিক রাজু মিয়া (২২) তা দেখতে পেয়ে দৌঁড়ে এসে গরুটি ছাড়ানোর চেষ্টা করলে সেও বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে। এতে মুহুর্তের মধ্যে গরু ও গরুর মালিক রাজু মিয়ার মর্মান্তিক মৃত্যু ঘটে। মৃত রাজু একই গ্রামের আনছার আলীর পুত্র বলে জানা গেছে।

খবর পেয়ে এএসপি (কুড়িগ্রাম সার্কেল) এ কে এম ওহিদুন্নবী, রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজারহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রাণকৃষ্ণ দেবনাথ এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com