বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

রাজারহাটে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১১৬ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

রাজারহাটে ১৭ মার্চ শুক্রবার সকাল ১০ঃ৩০ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,দোয়া,আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান,পুরস্কার বিতরণ সহ নানা কর্মসূচি পালিত হয়।
রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়। এর আগে শ্রদ্ধা জানাতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি। তিনি বলেন,আজকের শিশুরাই গড়বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অনেক ভালোবাসতেন। তাই জাতীয় শিশু দিবসে শিশুদের যথাযথ বিকাশই হোক আমাদের সবার অঙ্গীকার।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, এসময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান,ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু,চাকিরপশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম প্রমূখ।
এছাড়াও উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি,বিদ্যালয়ের শিক্ষকগন ও শিক্ষার্থী,উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com