শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

মৌলভীবাজার কমলগঞ্জে মদ ও গাঁজা সহ আটক দুই,পরোয়ানাভূক্ত তিন আসামি গ্রেফতার

লুৎফর রহমান রানা মৌলভীবাজার প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

লুৎফর রহমান রানা মৌলভীবাজার প্রতিনিধি

 

কমলগঞ্জ থানার পৃথক পৃথক অভিযানে মদ ও গাঁজাসহ দুজনকে আটক করা হয়েছে। এছাড়া বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদ, এসআই পবিত্র শেখর দাস সঙ্গীয় অফিসার ফোর্সসহ কমলগঞ্জ থানাধীন মাধবপুর ইউনিয়নের পদ্ম ছাড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে ১। সুদর্শন দেশওয়ালা @ বইরু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বসতঘর তল্লাশি করে তার খাটের নিচ থেকে ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

অন্য এক অভিযানে শমশেরনগর ফাঁড়ির এসআই আব্দুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শমশেরনগর চা বাগানে অভিযান পরিচালনা করে ২। জিতুন রিকিয়াসনের বসত বাড়ি থেকে ২০ লিটার দেশীয় চোলাই মদসহ জিতুনকে আটক করে।

এছাড়া কমলগঞ্জ থানার বিশেষ অভিযানে এসআই অনিক রঞ্জন দাস, এসআই বিজয় প্রসাদ দেবনাথ, এসআই হারুনুর রশীদসহ একটি দল কমলগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর ২৪০/১৬ এর ওয়ারেন্টভূক্ত আসামি ১। রামকুমার দেশওয়ালা, জিআর ৩৪/২২ এর ওয়ারেন্টভূক্ত আসামি ২। নরেশ রিকিয়াসন এবং জিআর ৯৬/২০ এর আসামি ৩। জগন্নাথ অলমিককে গ্রেফতার করে।

মাদকসহ আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। আজ সকালে গ্রেফতারকৃত সকল আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com