বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

মান্দায় ঘরের মেঝেতে ঘুমাতে গিয়ে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৪১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মান্দায় ঘরের মেঝেতে ঘুমাতে গিয়ে সাপের কামড়ে নিয়ামুল ইসলাম (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে সাপে কামড়ানোর পত বুধবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

নিহত স্কুল ছাত্র ২ নং ভালাইন ইউনিয়নের জামদই গ্রামের সৌদি প্রবাসী গোলাম রাব্বানীর একমাত্র ছেলে ও বৈদ্যপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত স্কুলছাত্র গতকাল মঙ্গলবার বিকেলে স্কুল ছুটির পর বাড়িতে গিয়ে লেখাপড়া শেষে রাতের খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যায়। গভীর রাতে বিদ্যুৎ এর লোডশেডিংয়ের কারণে গরমে অতিষ্ঠ হয়ে বিছানা থেকে নেমে মেঝেতে ঘুমিয়ে পরে। এরপর ঘুমন্ত অবস্থায় একটি বিষধর সাপ কামড় দেয় তাকে। বিষয়টি বুঝতে পেরে ছটফট করতে থাকে সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপপ্লেক্সে ভর্তি করানো হয়। পরবর্তীতে তার শারিরিক অবস্থার অবনতি হলে বুধবার সকালে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন দায়িত্বরত চিকিৎসক। সেখানে নেওয়ার সময় মাঝপথে মৃত্যু হয় তার।

এব্যাপারে বৈদ্যপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বলেন, সাপের কামড়ে আমার স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী নিয়ামুল ইসলামের মৃত্যু হয়েছে। তার অকাল আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ নিহত শিক্ষার্থীর আত্মার মাগফিরাত কামনা করছি।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানা অফিসার ইনচার্জ নূর-এ আলম সিদ্দিকী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com