শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

মাদারীপুরে ভ্যাট অফিসের দু’কর্মকর্তার ঘুষ লেনদেনের ভিডিও ভাইরালের ঘটনায় দুইজনই ক্লোজড

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

সুইটি আক্তার জেলা প্রতিনিধি মাদারীপুর

 

কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগ মাদারীপুরের বিভাগীয় কর্মকর্তার কার্যালয়ের দুই রাজস্ব কর্মকর্তা রফিকুল ইসলাম ও ইমরান কবিরের ঘুষ লেনদেনের ভিডিও ভাইরালের ঘটনায় দুইজনকেই ক্লোজড করে বিভাগীয় কার্যালয় খুলনায় সংযুক্ত করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারী) সন্ধ্যায় খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনার মুহম্মদ জাকির হোসেনের স্বাক্ষরিত এক চিঠিতে এ কথা উল্লেখ করা হয়। মঙ্গলবার (৩ জানুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনারের বরাত দিয়ে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগ মাদারীপুরের বিভাগীয় কর্মকর্তার কার্যালয়ের দুই রাজস্ব কর্মকর্তার ঘুষ লেনদেনর ১০ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ঘুষ নিয়ে এক ব্যবসায়ীর সাথে ওই দুই কর্মকর্তা দর-কষাকষি করছেন।

এমন-কি চাহিদামত প্রতি মাসে নির্ধারিত সময়ের মধ্যে ব্যবসায়ীর কাছে মাসোহারা (মাসিক ঘুষ) টাকা চাইছেন। ভিডিওটি ভাইরাল হওয়ায় পুরো জেলাজুড়ে সমলোচনার ঝড় ওঠে। এ নিয়ে প্রতিবেদন প্রচার হয় একাধিক গণমাধ্যমে। বিষয়টি নজরে আসলে অভিযুক্ত দুইজনকেই ক্লোজড করে খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনারের কার্যালয় সংযুক্ত করা হয়।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন আরো জানান, তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন ও বিভাগীয় মামলা করা হবে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com