শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

মহাদেবপুরে নানার বাড়ি থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

মো. আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মহাদেবপুরে মেরাজুম মুনিরা মিম (১৮) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মিম উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মাদিশহর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে ও উপজেলার জাহাঙ্গীরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। রোববার বিকেলে উপজেলা সদরের লিচুতলা পূর্বপাড়া মহল্লায় তার নানা ফজলুর রহমানের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, সকালে মিম তার মায়ের সাথে নানা বাড়ি বেড়াতে আসেন। সেখানে কাপড় কেনাকাটা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুরে মিম অভিমান করে দোতলার একটি ঘরে গিয়ে দরজা জানালা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। দীর্ঘক্ষণ ধরে দরজা না খোলায় বাড়ির লোকজনের সন্দেহ হলে তারা দরজা ভেঙ্গে তার মরদেহ ঝুলতে দেখতে পান। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, সংবাদ পেয়ে এসআই জাহিদ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠান। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com