শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

মহাদেবপুরে অগ্নিকান্ডে চার পরিবারের কয়েক লক্ষ টাকার মালামাল ভষ্মিভূত

মো. আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৯ জন দেখেছেন

মো. আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মহাদেবপুরে অগ্নিকান্ডে চার পরিবারের কয়েক লক্ষ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে। তাৎক্ষণিক উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা প্রদান করেছেন।

জানাগেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর গ্রামে মহাদেবপুর-নওগাঁ পাকা সড়কের বচনা বীজ সংলগ্ন এলাকায় গড়ে ওঠা বস্তিতে এ অগ্নিকান্ড ঘটে। হলেন, ওই এলাকার সেকেন্দার আলীর ছেলে আজিজার রহমান, সাহেদ আলীর ছেলে নায়েব আলী, সোলাইমান আলীর ছেলে সৈয়দ আলী ও স্ত্রী সখিনা বিবি। তারা জানান, আজিজার রহমানের পাঁচ লাখ টাকা মূল্যের চারটি গরু আগুনে পুড়ে মারা গেছে। এছাড়া অন্যদের চাল, ডাল, আসবাবপত্র, খাট, চৌকি, বিছানা, লেপ, তোষক, জামা কাপড় সবকিছু পুড়ে ছাঁই হয়েছে। ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লাখ টাকার বেশি। খবর পেয়ে মহাদেবপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বিকেলে উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষে পাঁচ হাজার টাকা করে নগদ সহায়তা দেয়া হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন তার সঙ্গে ছিলেন। তিনি জানান, ক্ষতির পরিমাণ নিরুপনের পর পরিবারগুলোকে পূণ:র্বাসনের ব্যবস্থা করা হবে।
মহাদেবপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা ছয়ফুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com