শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

ময়মনসিংহে মেয়র কাপ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র টিটু 

শিবলি সাদিক, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

শিবলী সাদিক খান

 

ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন এর উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ‘মেয়র কাপ’ ময়মনসিংহ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ২০২২-২০২৩ উদ্বোধন করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম।

 

এ উপলক্ষে মঙ্গলবার বিকাল ৩ টায় রফিকউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগরর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

 

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলা পর্যায়েও স্টেডিয়াম নির্মানের উদ্যোগ গ্রহণ করেছেন। প্রাথমিক পর্যায় থেকে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলোয়াড় তৈরির পথকে প্রসারিত করেছেন।

 

তিনি আরও বলেন, ময়মনসিংহ খেলাধুলার সূতিকাগার। ময়মনসিংহের নারী ও পুরুষ খেলোয়াড়গণ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনামের সাথে খেলছে। ময়মনসিংহের ক্রীড়া ক্ষেত্রের বিকাশে ময়মনসিংহ সিটি কর্পোরেশন অতীতে যেমন থেকেছে আগামীতেও থাকবে।

 

এ ফুটবল লীগে ময়মনসিংহ বিভাগের ১২ টি দল অংশগ্রহণ করছে। লীগের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। স্বাগত বক্তব্য রাখেন এ লীগের আহবায়ক ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরীফ।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এ কে এম দেলোয়ার হোসেন মুকুল এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, বিশিষ্টজনের ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক খন্দকার মাহবুব আলম,সাজ্জাদ হোসেন শাহিন। সঞ্চালনায় ছিলেন মাসুদ রানা।

সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com