বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেইন ইনফেকশন জনিত কারণে জবি শিক্ষার্থীর মৃত্যু

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি।
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৭৯ জন দেখেছেন

ব্রেইন ইনফেকশন জনিত কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম আঞ্জুমান আরা সুখী। বুধবার (২৬ অক্টোবর) রাত ৩টা ১১ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার সহপাঠী হাসান সজীব।

 

সুখী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেউতা গ্রামে। পরিবারের প্রথম সন্তান তিনি। তার বাবার নাম আব্দুল আউয়াল খান। হাসান সজীব জানান, আঞ্জুমান আরা সুখী বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলো। পরবর্তীতে পেটে ব্যথা ও সর্দি নিয়ে ১৫ অক্টোবর হাসপাতালে ভর্তি হয়। তবে চিকিৎসক নির্দিষ্ট করে রোগ চিহ্নিত করতে পারেনি।

এ বিষয়ে বিভাগীয় চেয়ারম্যান পারভীন আক্তার জেমী বলেন, সুখী খুব ভালো একজন মানুষ ছিলো। সবার প্রিয়, হঠাৎ করেই আমাদের ছেড়ে গেল। আমরা শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, সকালে জানতে পারলাম এক শিক্ষার্থী মারা গেছে। আমরা পরিবারের সাথে কথা বলার চেষ্টা করছি।

 

এদিকে শোকাহত বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ পরিবারও। শোক প্রকাশ করছেন সুখীর সহপাঠী ও স্বজনরা। ফেসবুকে কেউ সুখীর হয়ে সকলের কাছে ক্ষমা চাচ্ছেন আবার কেউ স্মৃতি চারণ করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com