শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বিএনপির এমপি উন্নয়ন করেনি, প্রতারণা করে পদত্যাগ : এমপি তানসেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধিন ১৪ দলের নেতা ও বগুড়া জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি বলেছেন, ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-নজরে নন্দীগ্রাম ও কাহালু উপজেলায় স্কুল ভবন, শতভাগ বিদ্যুতায়ন, যোগাযোগ ব্যবস্থাসহ যেসব উন্নয়ন বাস্তবায়ন করেছি, সবই দৃশ্যমান। জনগণ ভোট দিয়ে আমাকে আবারো সংসদে পাঠিয়েছে। বিএনপির এমপি দুই উপজেলায় কোনো উন্নয়ন করেনি। জনগণের ভোটের সঙ্গে প্রতারণা করে উনি পদত্যাগ করেছে।

 

শনিবার দুপুরে নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের বিভিন্ন বাজারে নির্বাচন পরবর্তী জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

এদিন বিকেলে কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা, সাংস্কৃতি ও ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেজাউল করিম তানসেন এমপি।

 

প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

 

বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুস্তাফিজুর রহমান। এতে সভাপতিত্ব করেন ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী। কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম ও সভাপতি আব্দুল খালেক, উপস্থিত ছিলেন।

 

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মুখরিত ছিল পন্ডিতপুকুর হাই স্কুল মাঠ,

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com