শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

বাংলাদেশ বেতারের গীতিকার হিসেবে  সনদ পেয়েছেন ঃকস্তুরী দত্ত মজুমদার(রাজলক্ষ্ণী মৌসুমী)

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

বাংলাদেশ বেতারের উপ- পরিচালক মোস্তাফিজুর রহমান কবি রাজলক্ষ্মী মৌসুমীর হাতে গতকাল গীতিকার হিসেবে সনদ পত্র হস্তান্তর করেছেন।

তার নতুন প্রতিভা বিকশিত হোক

রাজলক্ষ্মী মৌসুমী কবি ও গীতিকার হিসেবে এর সবটুকুই তাঁর স্বামী উজ্জ্বল বিকাশ দত্ত প্রাক্তন সচিব ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সন্মানিত সদস্য তাঁর স্ত্রীকে অনুপ্রেরণা ও উৎসাহ উদ্দীপনা দিয়ে থাকেন।কস্তুরী দত্ত মজুমদার (রাজলক্ষ্ণী মৌসুমী) কে জিজ্ঞসা করলে -গীতিকার হিসাবে সনদ পেয়ে কেমন লাগছে-উওরে বলেন ঃখুব ভালো লাগছে আমার। স্কুলের পরীক্ষায় ভালো ফলাফল করলে যেমন লাগে তেমন মনে হচ্ছে।জন্ম আমার ধন্য হলো । আজ বাবা মা নেই, শ্বশুর শাশুড়ী নেই শূণ্যেই প্রণাম জানাই তাঁদের।খবর বাপসনিঊজ।

আমাকে সবসময় উৎসাহ দিয়েছেন আমার স্বামী ও আমার ভাই ইকবাল তপু। তপু তো সর্ব গুণে গুণবান সার্থক মানুষ।তিনি আরো বলেন-বাংলাদেশ বেতারের গীতিকার হিসেবে মনোনীত হয়েছি আর যার হাত দিয়ে সনদটি পেলাম তিনি বাংলাদেশ বেতারের জন্য একনিষ্ঠ নিবেদিতপ্রাণ পুরুষ তিনি হল উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান। ভাইকে অনেক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

প্রবাসের সাংবাদিকদের পক্ষ থেকে আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ,সহ সভাপতি ও কবি এবিএম সালেহউদিদন ,সহ সভাপতি ও সাংবাদিক মোঃ নাসির, সহ সভাপতি ও সাংবাদিক ওসমান গনি, যুগম সম্পাদক ও সাংবাদিক সুহাস বডুয়া হাসু,যুগম সম্পাদক ও সাংবাদিক বিশ্বজিৎ সাহা,যুগম সম্পাদক ও সাংবাদিক নাসিম পারভীন পারু এবং নিঊজ পোর্টাল জার্নালিস্ট আয়েশা আক্তার রুবি প্রমুখ গীতিকার হিসেবে কস্তুরী দত্ত মজুমদার (রাজলক্ষ্ণী মৌসুমী)বৌদিকে অভিনন্দন জানিয়েছেন ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com