শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে অধিষ্ঠিত হলেন আব্দুল কাদের

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৩৬ জন দেখেছেন

ফয়সাল আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার বাকুই দক্ষিণ ইউনিয়নের কাকঘর গ্রামের কৃতি সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা আব্দুল কাদের।

 

(সোমবার) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 

এদিকে আব্দুল কাদেরকে সহ সম্পাদক মনোনীত করার পর তার লাকসাম উপজেলায় পরিবার,এলাকাবাসী ও নিজ প্রতিষ্ঠান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুভাকাঙ্খীদের মাঝে বইছে আনন্দ ও উচ্ছ্বাসের হাওয়া।

 

তিনি ২০২৪-১৫ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েই শুরু করেন ছাত্র রাজনীতি। ২০১৮ সালে তরিকুল – রাসেল কমিটিতে সক্রিয় ছাত্রলীগ কর্মী হিসেবে একনিষ্ঠভাবে দায়িত্বপালন করেন।

 

এর পূর্বে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে তার ছিলো দৃপ্ত পদচারণ। বিভিন্ন সংকটকালীন সময়ে ছাত্রলীগের একজন আদর্শিক কর্মী হিসেবে তার ছিলো দৃপ্ত পদচারণা। তিনি ২০১৫ সালের শুরু থেকে দীর্ঘ ৮ বছর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

 

আবদুল কাদের বলেন, আগামীর নির্বাচন এবং ২০৪১ সালে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে সবসময় নিজেকে উজাড় করে দিব। সত্য, ন্যয়, মুজিব আর্দশ বুকে ধারণ ও লালন করে এগিয়ে যেতে চাই অনেক দূরে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com