শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

মোঃ আবেদ আহমেদ- বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃ আবেদ আহমেদ- বিশেষ প্রতিনিধি।

কিশোরগঞ্জের হোসেনপুরে বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের অর্থায়নে ও শিশুদের হাসি ফাউন্ডেশনের আয়োজনে শীতার্ত দের মাঝে কম্বল বিতরণ করা হয়ছে।

শনিবার (২৪ ডিসেম্বর) হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব কম্বল বিতরণ করা হয়। শিশুদের হাসি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এবিএম ছিদ্দিক চঞ্চল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক তাহেরা খাতুন ও অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের অর্থ সম্পাদক মুহাম্মদ আবু তাহের।

হোসেনপুরের বিভিন্ন গ্রাম থেকে ১৫০টি দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, এস.এম জহির রায়হান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের মিডিয়া সম্পাদক তানভির আহমেদ, মহিলা বিষয়ক উপদেষ্টা জেসমিস আক্তার, সহ অর্থ সম্পাদক তানজিদুল অর্প এছাড়াও উপস্থিত ছিলেন শিশুদের হাসি ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী ও কথাসাহিত্যিক কবি ফখরুল হাসান।

শিশুদের হাসি ফাউন্ডেশন সাধারণ সম্পাদক শরফুদ্দীন আলম ভান্ডারী জানান, বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদ সারাদেশজুড়েই মানবিক কাজ করে থাকে। শিশুদের হাসি ফাউন্ডেশনের মাধ্যমে তাদের এই বিতরণ হোসেনপুরে অনেক অসহায় পরিবার উপকৃত হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com