শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

বর্ষসেরা প্রতিবেদক তানোরের সাংবাদিক সারোয়ার, বিশিস্ট জনদের অভিনন্দন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

 

রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল নিউজ পোর্টাল স্বদেশ বাণী ডটকমের বর্ষসেরা প্রতিবেদক হিসেবে সম্মননা স্বারক পেয়েছেন রাজশাহীর তানোর উপজেলা প্রতিনিধি সারোয়ার হোসেন। পোর্টালটির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বস্তুনিষ্ঠ ও সাহসিকা এবং উন্নয়ন মুলুক খবর প্রকাশের জন্য সেরা প্রতিবেদকের পুরুস্কার পান সারোয়ারসহ নাটোর প্রতিনিধি আফতাব খান সুইট।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী ডটকমের ৬ষ্ঠ বর্ষপূর্তি ও ৭তম বর্ষে পদার্পন উপলক্ষে শহরে এক চাইনিজ রেষ্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটা এবং দোয়া অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় স্বাগত বক্তব্য রাখেন, স্বদেশ বাণী ডটকমের সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা।

 

এতে অতিথির বক্তব্য দেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী কলেজের অধ্যক্ষ মোহাঃ আব্দুল খালেক, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ) ইফতে খায়ের আলম, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ১ রজব আলী, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, রাজপাড়া সোহেল রানা, দি গার্ডিয়ান পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি কাজী গিয়াস, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সভাপতি রফিক আলম, স্বদেশ বাণীর উপদেষ্টা পরিষদের সদস্য গুলজার হোসেন বাচ্চু, আনোয়ারুল আমীন আজব, সৈয়দ মুন্তাজ আহম্মেদ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা জামিল হোসেন, শিক্ষা বোর্ডের জনসংযোগ কর্মকর্তা খায়রুল আলম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম স্বপন ও প্রতিদিনের সংবাদ পত্রিকা এবং এফএনএস নিউজ পোর্টালের স্পেশাল করেসপন্ডেন্ট তরিকুল ইসলাম।

 

এসময় প্রভাতের ফটো সাংবাদিক গুলবার আলী জুয়েল, আমাদের রাজশাহীর সাংবাদিক সোহাগ হোসেন, শামীম আলী, স্বদেশ বাণীর এ্যাকাউন্ট অফিসার মোসা: রুমানা খাতুন, অনলাইন সাংবাদিক ফোরামের আহবায়ক তোফায়েল আহমেদ, সদস্য সচিব জাহিদ হোসেন, রাজশাহী উইম্যান জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটির সভাপতি তানজিলা আক্তার মিমি, সদস্য সচিব সামিয়া খন্দকার, বাংলার জনপদের মাসুমা ইসলাম, স্বদেশ বানীর বিভিন্ন উপজেলার সাংবাদিকগণ ও রাজশাহীতে কর্মরত বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

তানোর প্রতিনিধি সারোয়ার হোসেন বর্ষসেরা প্রতিবেদকের সম্মাননা স্বারক পাওয়ায় অভিনন্দন জানিয়ে তার সাফল্য কামনা করেন, তানোর মহিলা কলেজের অধ্যক্ষ অনুকুল কুমার ঘোষ, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী, তালন্দ ইউপির চেয়ারম্যান নাজিম উদ্দিন বাবু, বিশিস্ট ব্যবসায়ী তরুন উদীয়মান সমাজ সেবক আবুল বাসার সুজন, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি আলিফ হোসেন, সিনিয়র সাংবাদিক মমিনুল ইসলাম মুন,আব্দুস সবুর, সহসভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিসহ নির্বাহী সদস্য বৃন্দরা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com