শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

বদলগাছীতে ছিনতাই হওয়া ধানবোঝায় ট্রাকসহ  ৭ জন আটক করেছে থানা পুলিশ 

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর বদলগাছী থানা পুলিশ ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ সাত জনকে আটক করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় ছিনতাই হওয়ার পর থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে ছিনতাইকারীদের আটক ও ট্রাকটি জব্দ করতে সক্ষম হয়।

থানা পুলিশ ও সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার রাতে নওগাঁর মান্দা ফেরীঘাট থেকে ধান নিয়ে নীলফামারী যাবার পথে বদলগাছী উপজেলার হার্টিকালচারের নিকট পৌঁছলে রাত ১১টার দিকে পিছন থেকে ১০/১১জনের একটি ডাকাত দল মিনি ট্রাক (যশোর-ড-১১-০৯৯৬) নিয়ে ঐ ট্রাকের গতি রোধ করে ট্রাকের চালক ও হেলপারকে মারপিট করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ছিনতাই হওয়া ট্রাকের চালক রাসেল হোসেন বলেন, বদলগাছীর হার্টিকালচারের সামনে একটি মিনি ট্রাক আমাদেও ট্রাকের সামনে এসে তার চালক আমাকে জানায় যে, পিছনে আমাদের ধান পড়ে যাচ্ছে। আমি দেখার জন্য ট্রাক থামাতেই তারা আমাদের গাড়ীর জানালার গ্লাস ভেঙ্গে আমাকে ও হেলপারকে মারপিট করে আমাদের ট্রাক ছিনিয়ে নেয়। আমার কাছে মোবাইল না থাকায় পার্শবর্তী গ্রামে গিয়ে লোকজন জানালে তারা থানা পুলিশকে জানায়।

বদলগাছী থানার ইন্সপেক্টর (তদন্ত) রায়হান হোসেন বলেন, ট্রাকটিকে ট্র্যাকিং করে গত রাত থেকে শুক্রবার বিকেল ৩টা পর্যন্ত দুপচাঁচিয়া, বগুড়া, জয়পুরহাট ও বদলগাছী এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদের আটক করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com