বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বড়াইগ্রাম ওভারটেকিং করতে গিয়ে বাস-পিকআপের সংঘর্ষে চালক নিহত

সুজন কুমার,নাটোর
  • আপডেট সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

সুজন কুমার,নাটোর

নাটোরের বড়াইগ্রামে ওভারটেকিং করতে গিয়ে বাস-পিকআপের সংঘর্ষ হয়ে একজন নিহত ও তিন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। বনপাড়া ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যাক্তির নাম আলমগীর হোসেন (৩০)। তিনি সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল গ্রামের জহুরুল ইসলামের ছেলে। আহতরা হলেন বাসের সুপারভাইজার লুৎফর রহমান (৫০), চালকের সহকারী রাকিবুল ইসলাম (৩৮), পিকআপের যাত্রী মাছ ব্যাবসায়ী স্বপন কুমার (৪৫)।

বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা একরামুল আলম বলেন, রাজশাহী বানেশ্বর থেকে ছেড়ে আসা মাছ বোঝায় পিকআপের (ঢাকা মেট্রো-ন ২০-৯৫৫৯) সাথে থানা মোড় এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী সুপারসোনি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৬১৬) পরিবহন একটি গাড়ীকে ওভারটেকিং করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাপা লেগে পিকআপের চালক নিহত হয়।

প্রত্যক্ষদর্শী আক্কাস আলী জানান, আমি পাশের জমিতে কাজ করতে ছিলাম। বাস একটি ট্রাককে ওভারটেকিং করতে গিয়ে মাছের গাড়ীর সাথে সংঘর্ষ হয়।

আহত অবস্থায় সুপার সোনীর সুপারভাইজার লুৎফর রহমান বলেন, আমাদের গাড়ী মাছের গাড়ী দ্রæত গতীতে ছিল।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, গাড়ী দুইটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। মামলা ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com