শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১; আহত ২০

সুজন কুমার,নাটোর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

সুজন কুমার,নাটোর

নাটোরে বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যাক্তির নাম ভুলু আকন্দ (৬৫)। তিনি সিংড়া উপজেলার আটঘোলা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

আহতরা হলেন, সাদ ইসলাম শুভ (২২), হেলাল (৪০), আফজাল (৪৫), জয়নাল আবেদীন (৩০), রুবেল ইসলাম (২১), দৃষ্টি (৩০), মিলি (৩৮), উজির উদ্দিন (৪২)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা একরামুল আলম ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৫-২৫৯৬) মানিকপুর মোড়ে একটি ট্রাককে ওভাটেকিং করতে গিয়ে নাটোর থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ গামী রত্না পরিবহন (ঢাকা মেট্রো ব ১৫-১৮৮২) এর সাথে সংঘর্ষ হয়। স্থানীয় জনগন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে একজনকে মৃত ঘোষনা করে ও রত্না পরিবহনের চালকসহ চারজনকে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

উজির উদ্দিন বলেন, আমরা আত্বীয় স্বজন মিলে আটজন সি ১-২-৩-৪ ও ডি ১-২-৩-৪ সিটে চাপাইনবাবগঞ্জে যাচ্ছিলাম। শুরু থেকেই অতিরিক্ত গতিতে গাড়ী চলছিল। মানিকপুর মোড়ে একটি গাড়ীকে ওভারটেকিং করতে গিয়ে দুর্ঘটনা হয়। আমাদের তিনজন আহত হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বলেন, হানিফ পরিবহনের বাস অপর একটি বাসকে ওভারটেকিং করতে গিয়ে সংঘর্ষ হয়। বাস দুইটি জব্দ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com