বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জবি শিক্ষক সমিতির শ্রদ্ধাঞ্জলি

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি

 

১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (জবিশিস) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেছেন।

 

আজ (মঙ্গলবার) দুপুরে ক্যাম্পাসের প্রধান ফটক সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।

 

এ-সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত শিক্ষক সমিতির সহ – সভাপতি গণিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সরোয়ার আলম, কোষাধ্যক্ষ ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিরাজ হোসেন।

 

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সদস্য ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আবদুল কাদের, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর সিদ্ধার্থ ভৌমিক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম এবং মো. শফিকুল ইসলাম।

 

স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুভূতি ব্যক্ত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিরাজ হোসেন বলেন, ‘১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয় অর্জনের পরে, ১০ জানুয়ারি ১৯৭২ সালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন বাঙালি জাতির জন্য স্বাধীনতার পূর্ণতা এনে দেয় এবং স্বাধীন জাতি হিসেবে বিশ্ব দরবারে আমাদের নতুন পরিচয়ের আত্মপ্রকাশ ঘটে। আজকের এ দিনে জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com