বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আগুন

হাফছা খাতুন স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

 

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ১২টার দিকে হাসপাতালের মেডিসিন বিভাগের সামনে এ ঘটনা ঘটে। এতে হাসপাতালের পরিত্যক্ত হিসেবে রাখা বেড, চেয়ার ও টেবিলসহ আনুষাঙ্গিক জিনিসপত্র পুড়ে গেছে। খবর পেয়ে বগুড়া ফায়ারসার্ভিসের কর্মীরা দশ মিনিটের মধ্যে আগুন নিভিয়ে ফেলে। সিগারেটের আগুন থেকে এ দূর্ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম।

প্রত্যক্ষদর্শী হাসপাতালের স্টাফ আব্দুল আলিম বলেন, বেলা ১২টার দিকে হঠাৎ করে মেডিসিন বিভাগের সামনে রাখা পরিত্যক্ত জিনিসপত্র থেকে দাউ দাউ করে আগুন লাগতে দেখা যায়। এতে হাসপাতালের রোগীরা আতংকিত হয়ে বাইরে বের হয়ে আসেন। পরে জরুরী সেবা ৯৯৯ কলের মাধ্যমে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম বলেন, সিগারেটের আগুন থেকে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন দশ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়েছে। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) ডা: শফিক আমিন কাজল বলেন, মেডিসিন বিভাগের সামনে পরিত্যক্ত চেয়ার, টেবিল, বেড এবং আনুষাঙ্গিক জিনিসপত্রে আগুন লাগার ঘটনা ঘটে। এতে কোন রোগী এবং বড় ধরণের ক্ষতি হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com